প্রকাশ হল ‘বিগ বস-১১’ এর বাড়ির ছবি

301
সংগৃহীত।

‘বিগ বস ১১’ শুরু হতে যাচ্ছে। এই ব্যাপারটি এখন ‘বিগ বস’ ভক্তদের আগ্রহের চূড়ায় অবস্থান করছে। ১লা অক্টবর, রবিবার এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এই শো এবং এর প্রতিযোগিদেরকে নিয়ে অনেকেই অনেক ভবিষ্যদ্বাণী ও অনুমান ব্যাক্ত করেছেন। ‘কালারস’ চ্যানেলের সিইও রাজ নায়ক তার টুইটারে বিগ বস ১১ এর হাউজের একটি ছবি প্রকাশ করেছেন।

এবারের শো এর বিষয়বস্তু প্রতিবেশি নিয়ে। একদল সাধারন মানুষ ও একদল সেলিব্রেটি থাকবেন সেই বাড়িতে। বাড়িটি ১৯,৪০০ স্কয়ার ফিট এবং এটা ডিজাইন করেছে ওমাং কাপুর। বিগ বস এর এই সিজনে সাধারন মানুষদের মধ্যে যাদের ‘বিগ বস’ এর বাড়িতে প্রবেশ করার কথা তারা হলেন হিনা খান, আবরার জাহুর, নিতি টেইলর, প্রিয়াংকা সারমা, বেনফশা সুনাওয়ালা, হার্স বেনিওয়াল ও হালিমা মাতলুব।

তবে ৫ জন নিশ্চিত প্রতিযোগির নাম হল জয়ূতি কুমারি, স্বপ্না চৌধুরী, জুবায়ের খান, শিভানি দূর্গা ও রাও কারান যাদাভ। প্রতি বছরের মত এবারো ‘বিগ বস’ উপস্থাপনা করবেন সালমান খান। এই শো টি ‘কালারস’ চ্যানেলে সোমবার থেকে রবিবার দেখানো হবে। আর প্রতি পর্বের জন্য সালমান খান নিচ্ছেন ১১ কোটি টাকা। সব মিলিয়ে ‘বিগ বস’ এর ভক্তদের অপেক্ষা করে থাকাটা খুব কষ্টের।