‘বরেলি কি বারফি’ এর বাম্পার সাফল্য মাত্র ২ দিনেই

243

বক্স অফিসে জমিয়ে ব্যাট করতে শুরু করেছে আয়ুষ্মান খুরানা ও কৃতী শ্যাননের ফিল্ম ‘বরেলি কি বারফি’। মুক্তির দুই দিনেই দারুন হিট হয়েছে এই ছবিটি। জংলি পিকচারস ও বি আর স্টুডিও পরিচালিত এ ছবিটি মুক্তির দুদিনের মধ্যেই ৬.২৭ কোটি টাকার ব্যাবসা করে ফেলেছে।

ছবিটির এমন সাফল্য দেখে রীতিমত ভীষন খুশি ছবিটির নায়িকা কৃতী শ্যানন। তিনি বলেন, ‘সাধারন দর্শক ও সমালোচক উভয়ের কাছেই ‘বরেল কি বারফি’ ছবিটি প্রশংসিত হওয়ায় উচ্ছ্বাসিত। জনগনের কাছেও এর রেসপন্স খুব ভাল। আমি প্রতিনিয়ত দর্শকের প্রতিক্রিয়ার দিকে নজর রাখছি’।

দর্শকদের প্রতিক্রিয়া সরাসরি জানতে কৃতী নিজেই নজর রাখছেন বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়। পড়ছেন প্রত্যেকটি টুইট, কমেন্ট সহ আরো অনেক কিছু।

তিনি আরো জানান, ‘আমি প্রত্যেকটা টুইট পড়ছি। প্রতিক্রিয়া গুলো খুব মিষ্টি আর মজাদার। গোটা পরিবার যেন একসাথে ছবিটি দেখতে পারে সেভাবেই ছবিটি তৈরি করা হয়েছে। আর অনেক পরিবার ছবিটি দেখতে গিয়ে আনন্দ পাচ্ছেন। আমাদের লক্ষ্যটা যে সফল হয়েছে এটা ভেবেই বেশ ভাল লাগছে’।

এই ছবির ‘টুইস্ট কমরিয়া’ আইটেম গানটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এ প্রসঙ্গে কৃতী বলেন, ‘আমি অনেককেই এটা করতে দেখেছি। আরজে-রাও তাদের কোমর দোলাচ্ছেন দেখেছি। এটা খুব মজার। অনেকেই এটা আমার থেকেও ভাল করছেন। তাদের অনেক শুভেচ্ছা’।

এই ছবিটি যে শুধু দর্শক আর সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে তা নয়। এটি বলিউডের সেলিব্রেটিদের ও প্রশংসা কুড়িয়েছে। করন যোহর থেকে শুরু করে ছবিটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বরুন ধাওয়ান, সুশান্ত সিং রাজপুত সহ আরো অনেকে। এই মুহুর্তে বলিউডে বড় বড় অভিনেতাদের খড়া চললেও তাদের ছোট দের অবস্থান যে খুব দাপুটে ভাবে চলছে এটা বেশ বোঝা যাচ্ছে।