আজ হার্টে অস্ত্রোপচার হচ্ছে ডিপজলের

203

বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বাংলাদেশের চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। আজ (সোমবার) তার হার্টের অস্ত্রোপচার করা হবে।

মেয়ে অলিজা মনোয়ারের বরাত দিয়ে ডিপজলের ঘনিষ্ঠজন ও চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, আজ সকালে তার হার্টের অস্ত্রোপচার করা হবে। হার্টের রক্তনালিতে একাধিক ব্লক পাওয়া গেছে। সবার কাছে তার পরিবারের সদস্যরা দোয়া চেয়েছেন।

গত ১৯ সেপ্টেম্বার, মঙ্গলবার বিকালে হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। তাকে  দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরদিন বুধবার বিকালে এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। তার সঙ্গে রয়েছেন মেয়ে অলিজা মনোয়ার।

চলচ্চিত্রে ডিপজল নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছেন। আগামী ১৩ই অক্টোবর মুক্তি পাবে তার অভিনীত ও মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি। এ ছবিতে আরো অভিনয় করেছেন মৌসুমী, বাপ্পি ও মিম। এ ছাড়া ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবির বেশির ভাগ কাজও শেষ করেছেন তিনি। এছাড়া চলচ্চিত্র প্রযোজনাও করেছেন ডিপজল।