শাকিব খানের ভক্তদের ক্ষমতা দেখে আমি অভিভূত : রাহা

494

ঢাকাই চলচ্চিত্রের বর্তমানের শীর্ষ নায়ক শাকিব খানের নায়িকা হওয়ার সুবিধা অনেক। নায়িকা যদি হন নবাগত তাহলে তো কথাই নেই। খুব দ্রুতই দেশজুড়ে পরিচিতি পান আর হাতছানি থাকে হিট সিনেমার। পাশাপাশি পেয়ে থাকেন এ নায়কের ভক্ত শ্রেণীর ভালোবাসা। সামনে এগিয়ে যাওয়ার পথও হয়ে যায় অনেকটা মসৃন।

‘কেউ কথা রাখেনি’ ছবিতে শাকিব খানের বিপরীতে ১০ সেপ্টেম্বর চুক্তিবদ্ধ হয়েছেন রাহা। সিনেমার দৃশ্যায়ন এখনো শুরু হয় নি। তবে ইতিমধ্যেই শাকিব ভক্তদের ভালোবাসায় অভিভূত নবাগত নায়িকা রাহা তানহা খান। তা জানালেন সোশ্যাল মিডিয়ায়। ছোটপর্দার এ অভিনেত্রী শাকিবের বিপরীতে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

সম্প্রতি রাহা তানহা খান তার ফেসবুকে লেখেন, ‘শাকিব খান সাহেবের ভক্তদেরকে আমার অন্তরের অন্তস্থল থেকে ফুলের শুভেচ্ছা ও ভালোবাসা। শুধুমাত্র তার সাথে মুভি করার জন্য সাইন করেছি তাতেই এমন অভূতপূর্ব সাড়া আমি এক জীবনে কল্পনাও করতে পারিনি! সত্যিই শাকিব খানের ভক্তদের ক্ষমতা দেখে আমি অভিভূত।’

তিনি আরো লেখেন, ‘আপনাদের এই ঋণ আমি বড়পর্দায় ভালো কাজের বিনিময়ে সুদে-আসলে ফেরত দেব ইনশাল্লাহ। আমার জন্য দোয়া করবেন।’

শাকিব খান সাহেবের ভক্তদেরকে আমার অন্তরের অন্তস্থল থেকে ফুলের শুভেচ্ছা ও ভালবাসা, শুধুমাত্র তার সাথে মুভি করার জন্য সাইন …

Posted by Raaha Tanha Khan on Thursday, September 14, 2017

উত্তম আকাশ পরিচালিত এই সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। মৌসুমী ও ওমর সানীসহ বেশ কয়েকজন সিনিয়র শিল্পী এই সিনেমায় অভিনয় করবেন।

‘কেউ কথা রাখেনি’ ছবির মহরত চলতি মাসের শেষদিকে হওয়ার কথা রয়েছে। এর পরপরই সিনেমাটির ক্যামেরা ওপেন হওয়ার হওয়ার কথা। শাকিব খানের ভক্তদের মনে রাহা তার অভিনয় দক্ষতা নিয়ে কতটুকু জায়গা করে নিতে পারে সেটাই এখন দেখার অপেক্ষা।