অভিনয়ের জন্য ভালোবাসার মানুষকে বিসর্জন দিয়েছিলেন অংকুশ!

1093

টলিউডে এই মূহুর্তে নির্ভরযোগ্য অন্যতম একজন অভিনেতার নাম অঙ্কুশ হাজরা।  বর্তমানে টালিউডের  ব্যস্ততম নায়কদের মধ্যে একজন তিনি। খুব শিঘ্রই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি “বলো দুগ্গা মাইকী”। এই ছবিতে তার বিপরীতে কাজ করেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান।

ক্যারিয়ারের জন্য মানুষ অনেক সময় অনেক কিছুই বিসর্জন দেয়। অভিনয় পাগল এ নায়ক ক্যারিয়ারের জন্য ছেড়েছিলেন নিজের প্রেমকে। অভিনয় জগতে আসার আগে তার যে গার্লফ্রেন্ড ছিল তার পছন্দ ছিল না অভিনয়। তবু সেই গার্লফ্রেন্ড পারে নি অঙ্কুশকে তার অভিনয় জীবন থেকে ফেরাতে।

অংকুশ এ ব্যাপারে বলেন,” তার ওই সিদ্ধান্তটাকে আমি রেসপেক্ট করি। শি ইজ হ্যাপিলি ম্যারেড নাউ। তবে জীবনের ওই সময়টায় দোটানায় পড়ে গিয়েছিলাম। তবে আমি তাকেও বুঝিয়ে দিয়েছিলাম, অভিনয় ছাড়া আমার আর কোনও ট্যালেন্ট নেই! যেখানে আমি সুযোগ পেয়েছি, কেন সুযোগটা নেব না বলতে পারেন? আমার চেয়ে কত ট্যালেন্টেড ছেলেমেয়েরা ঘুরে বেড়াচ্ছে, কিন্তু তারা সুযোগ পাচ্ছে না। আমাকে দেখে তারা হয়তো গালাগালিও করে। তাই সুযোগ ছাড়ার প্রশ্নই ছিল না।”

তবে এই মূহুর্তে অংকুশ প্রণয়ের সম্পর্কে জড়িয়েছেন নায়িকা ঐন্দ্রিলার সাথে। এই পুজোতে বন্ধু-বান্ধবের সাথে ঐন্দ্রিলাকে নিয়ে যাচ্ছেন সিংগাপুর ট্রিপে। অভিনয় পাগল অঙ্কুশ এর অভিনয়ে আসার সিদ্ধান্ত যে কতটা সঠিক ছিল সেটা শুধু অংকুশই না, পুরো পশ্চিমবঙ্গের দর্শক খুব ভাল ভাবে বুঝেছে।