নীলা চৌধুরীর ডাকে সাড়া দিলেন আরিফিন শুভ

1448

নীলা চৌধুরী- বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ্’র ‘মা’। যিনি তার একসময়ের তুমুল জনপ্রিয় ছেলের রহস্যময় মৃত্যুর ২১ বছর হয়ে গেলেও আজও বিচারের দাবি নিয়ে আন্দোলন করে যাচ্ছেন। গত ১৪ আগস্ট নিজের ফেসবুক ওয়ালে একটি বার্তা পোষ্ট করেন নীলা চৌধুরী। যেখানে লিখেছেন, ”আসসালামু আলাইকুম, আমি সকল শিল্পী, অভিনেতা, অভিনেত্রীদের সাথে বসতে চাই। কখন কিভাবে বসা যায় আমার সাথে। শাকিবকে বলছি আমার সাথে কথা বলো। তোমরা আমার সালমান শাহ্’র মত আমার কাছে মূল্যবান। আমি বর্তমান প্রজন্মের সকলের সাথে বসতে চাই।”

নীলা চৌধুরীর স্ট্যাটাসে আর কেউ সাড়া না দিলেও, দিয়েছেন আরিফিন শুভ। তিনি বলেন, ‘আজ যদি সালমান শাহ বেঁচে থাকতেন আর আমাদের (শিল্পী) ডাকতেন তাহলে বিষয়টা কেমন হতো? আজ সালমান শাহ সেই। কিন্তু তার মা বেঁচে আছেন। আন্টি (নীলা চৌধুরী) ডেকেছেন নিঃসন্দেহে আমি যাবো। একজন মা ডেকেছেন আমি যাবো’।

চিত্রনায়ক আরিফিন শুভও প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের একজন ভক্ত। বরাবরই সালমান শাহকে নিয়ে তার কাজ করে অন্যরকম আবেগ। সম্প্রতি একটি অনুষ্ঠান সঞ্চালনার সময় ঝরঝর করে কাঁদতে থাকেন তিনি। কান্না থামিয়ে এক সময় গেয়ে ওঠেন, “ডিয়ার সালমান শাহ, ভালো আছি, ভালো থেকো আকাশের ঠিকানায় চিঠি লিখো।