টপ ৯ স্টাইলিশ অভিনেতা ভারতীয় বাংলার ??

824

স্টাইল একজন পুরুষকে দেয় পূর্ণতা। সঠিক পোশাক নির্বাচন সাধারন বেশ কে ও করে আকর্ষণীয়। আর তার ই প্রমান আমাদের টলি অভিনেতারা। তারা তাদের অনবদ্য স্টাইল দিয়ে ফ্যাশন কে নিয়ে গেছেন অন্য এক মাত্রায় এবং ফ্যাশন ত্রেন্ড করেছেন আরও বৈচিত্র্য ময় ও আকর্ষণীয়। শুধ পোশাক ই নয় তাদের ব্যাক্তিত্য ও ফ্যাশন কে দিয়েছে এক অভিনব আভিজাত্য। চলুন দেখে নেই টলিউডের সেরা ৮ দারুন স্টাইলিশ অভিনেতা কে কে ??

ছবি: সংগৃহীত

৮. ভিকরাম চ্যাটারজি- টিভি শিল্পিদের মধ্যে বেশ জনপ্রিয় এই অভিনেতা বেশ কয়েকটি টলিউড মুভি তেও কাজ করে সমান জনপ্রিয় হয়েছেন।বেশির ভাগ সময় সাধারণ কাসুয়াল পোশাকে তাকে দেখা গেলেও হাতে অতি  দামী ঘড়ি ব্যাবহার করতে কখনোই ভুল করেন না তিনি। তবে তরুণী ভক্তদের কাছে তাকে জ্যাকেট ও ডেনিম পোশাকেই সবচেয়ে বেশি মানানসই মনে হয়।

ছবি: সংগৃহীত

৭. পরম্ব্রত-এই খ্যাতিমান অভিনেতা শুধু অভিনয় ই পারদর্শী নন, ফ্যাশনের ক্ষেত্রে ও কম যান না তিনি।অতি সাধারন লিনেন জামা পরিধান করলেও তার সহজাত আভিজাত্য ও ব্যাক্তিত্ত ফুটে উঠে অনায়েসে।তকে সবার থেকে যে জিনিস তা তাকে সবচেয়ে বেশি আলাদা করেছে তা হল তিনি চুল ও দাড়িতে তার স্টাইল এর পরীক্ষণ চালাতে কখনোই ভুল করেন না।

ছবি: সংগৃহীত

৬. ইয়াশ দাসগুপ্ত -শারিরিক সোন্দযো দিয়ে লাখো তরুনির মন কেড়েছেন এই নবীন অভিনেতা। যদি ও তার পোশাক হীন উপস্থানতাই বেশি পছন্দ নীয় , মেয়েদের কাছে। কিন্তু পোশাকে স্টাইল এর ছাপ রাখতে বিন্দু মাত্র ভুল করেন না এই নবাগত। নিজের সহজাত ফ্যাশন ট্রেনড অনুসরন করেন তিনি হয়ে উঠেছেন  অনন্য।

ছবি: সংগৃহীত

৫. যীশু সেনগুপ্ত -টলি উডের আরেক স্বত্বশন্যাসী অভিনেতা জিশু সেনগুপ্ত ফ্যাশন এও কম যান না। পোশাকে পরিক্ষনধরমি এই অভিনেতা স্টাইল কে করেছেন বহুমাত্রিক। ক্লাসিক এলেগ্যান্ত কোন স্টাইলেই স্টাইল পিপাশু দের নিরাশ করেন নি তিনি।

ছবি: সংগৃহীত

৪. আবির চ্যাটারজি-আবি্র এমন একজন অভিনেতা যিনি সাধারন লুক কে করেছেন অতুলনীয় ।তাকে সচরাচর দেখা যায় অতি সাধারন জিন্স এবং টি- শারতে।অবশ্য ধুতি চাদরে অ কম যান না এই তরুন অভিনেতা।বমকেশ বাকশি চরিত্রে ক্ষ্যাত এই অভিনেতা শুধু ছবিটি কেই নয় পোশাক কে অ করেছেন জনপ্রিয়।

ছবি: সংগৃহীত

৩. দেভ- চ্যাম্প অভিনেতা দেভ এর কাছে ফ্যাশন মানেই সাধারনতা ও আত্ত্য বিশ্বাস। আরামদায়ক পোশাকেই বেশি সাচ্ছন্দ্য অনুভব করেন এই অভিনেতা। রঙ চটা জিন্স এও তিনি সমান আকর্ষণীয়।তবে তার নজরকাড়া হাসি ই তাকে বেশি জনপ্রিয় করে তুলেছে।

২. প্রসেঞ্জিত চ্যাটারজি – বয়স যে ফ্যাশনের ক্ষেত্রে কোন বাধা নয় তার জলজ্যান্ত প্রমাণ টলি উডের এই সাবেক অভিনেতা। বিভিন্ন অনুস্ঠানে তাকে সাধারনত দেখা যায় ফরমাল পোশাকে। তাছাড়া তার নান্দনিক ব্যাক্তিতব দিয়ে গতানুগতিক বাঙালী বাবু লুক কেও তিনি করেছেন অতুলনীয়।

. জীত- তিনি শুধু বেশি পারিস্রমিক প্রাপ্ত অভিনেতাই নন।অনন্য ফ্যাশন আর আভিজাত্যময় ব্যাক্তিতব প্রতিক, জিনি তার প্রমাণ দিয়েছেন তার প্রতিটি উপস্থানতাতে।লাল গালিচায় তাকে ফরমাল পোশাকে দেখা গেলেও  ক্যাজুয়াল পোশাকেও তিনি সমান সাচ্ছন্দ্যময়। এছাড়া ঐতিহ্য বাহী পোশাকেও তিনি কম যান না, তার প্রমাণ নিচের ছবিটি।