স্ত্রীর ফোনে আড়ি পাতার অভিযোগ উড়িয়ে দিলেন নওয়াজউদ্দিন

118
ছবিঃ সংগৃহীত

বলিউডের বেশিরভাগ ছবিতে খল চরিত্রে অভিনয় করা নওয়াজউদ্দিন সিদ্দিকি নতুন বিতর্কে জড়িয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগ, স্ত্রী অঞ্জলির ওপর অবৈধভাবে গোয়েন্দাগিরি করেছেন তিনি। অবশ্য নওয়াজ এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন।

টুইটারে নওয়াজউদ্দিন লিখেছেন, ‘গত সন্ধ্যায় আমি আমার মেয়েকে তার স্কুলের প্রোজেক্ট হাইড্রোইলেক্ট্রিক পাওয়ার জেনারেটর তৈরিতে সাহায্য করছিলাম এবং সকালে তার স্কুলের প্রোজেক্ট এক্সিবিশনে গিয়েছি। সেখানে মিডিয়ার প্রশ্নে আমি খুব অবাক হয়েছি।’

একটি প্রতিবেদনে বলা হয়, কিছুদিন আগে স্ত্রী অঞ্জলির সঙ্গে ঝামেলা হয়েছিলো নওয়াজের। ঝামেলার কারণে তারা আলাদাও থাকতে শুরু করেছিলেন। সেই সময়ই নাকি নওয়াজউদ্দিন সন্দেহবশত তার স্ত্রীর কল রেকর্ড বের করার জন্য গোয়েন্দা নিয়োগ দেন।

খবরটি জানাজানি হয় যখন অবৈধভাবে কল রেকর্ড বের করার অভিযোগে নওয়াজউদ্দিনের প্রাইভেট ডিটেকটিভ রজনী পণ্ডিতকে আটক করে মুম্বাইয়ের থানে পুলিশ।

তার সূত্র ধরে পুলিশ আরও ১১জন ব্যক্তিগত গোয়েন্দাকে অ্যারেস্ট করে। এই গোয়েন্দাদের কাজ হলো তারা অর্থের বিনিময়ে তাদের ক্লায়েন্টদের কল রেকর্ড বের করে দেয়। গ্রেফতার হওয়া নওয়াজউদ্দিনের নাম প্রকাশ করেন।