শেষবারের মতো সর্তক করে দিলেন কাজী মারুফ

593

ঢালিউড নায়ক কাজী মারুফ বাংলা সিনেমায় ক্ষেপাটে নায়ক হিসেবে পরিচিত ও জনপ্রিয়। এবার এক ঘটনায় বাস্তব জীবনেও তিনি তেমনই এক উদ্যগ নেওয়ার কথা জানালেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকাদের ভুয়া আইডি, পেজ বা ট্রোলড হওয়া নতুন কোনো বিষয় নয়। সম্প্রতি এমন ঘটনার শিকার হলেন কাজী মারুফ। যা তিনি নিয়ে দারুণ বিরক্ত।

কাজী মারুফকে নিয়ে ফেসবুকে আইডি ও পেজ খোলা হয়েছে। সেখানে রীতিমত তার বক্তব্য হিসেবে প্রচার করা হচ্ছে কৌতুককর ও আপত্তিকর বার্তা। আর চুপ থাকতে পারলেন না মারুফ। সংশ্লিষ্টদের শেষবারের মতো সর্তক করে দিলেন তিনি। জানালেন, এ ধরনের অপপ্রচার বন্ধ না করলে শিগগিরই ব্যবস্থা নেবেন। এছাড়াও তিনি সবাইকে অনুরোধ করেন তার নামের চালু ভুয়া আইডি ও পেজগুলো নিয়ে রিপোর্ট করতে ।

কাজী মারুফ অভিনীত প্রথম সিনেমা ‘ইতিহাস’ মুক্তি পায় ২০০২ সালে, এর জন্য সেরা অভিনেতার জাতীয় পুরস্কারও পান তিনি। এমন অর্জন সত্ত্বেও তার পরবর্তী সিনেমাগুলো ততটা সাড়া ফেলতে পারেনি। তার অধিকাংশ ছবির পরিচালক তার বাবা কাজী হায়াৎ।

কাজী হায়াৎ ও ফেসবুকে হেনস্থা হচ্ছেন। কিছুদিন আগে মারুফ জানান, তার বাবার ফেসবুক আইডি তো দূরের কথা ইমেইল আইডিও নেই। কাজী হায়াতের নামে পরিচালিত আইডিতে রিপোর্ট করারও কথা বলেন তিনি।

অভিব্যক্তিহীন অভিনয়ের জন্যও সমালোচিত হন মারুফ। আর ওই অভিনয় গুলোকেই ট্রল পেইজ গুলো পুঁজি হিসেবে নিয়ে কাজী মারুফকে হাস্যকর ভাবে প্রদর্শন করে যাচ্ছে।