এ টি এম শামসুজ্জামানের দ্বিতীয় মৃত্যু নিয়ে নতুন রহস্য

314

মধ্যরাতে হঠাৎ ফেসবুকে দেখা গেল, এটিএম শামসুজ্জামানের মৃত্যুতে কেউ কেউ দুঃখপ্রকাশ করছেন। অল্পসময়ের মাঝেই বর্ষিয়ান এই অভিনেতার মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সবচেয়ে বিব্রতকর ঘটনাটি হলো- ফেসবুকের এই গুঞ্জনের ওপর ভিত্তি করেই তাৎক্ষণিকভাবে একাত্তর টেলিভিশনের নিউজ স্ক্রলে দেখানো হয় ‘শক্তিমান অভিনেতা এটি এম শামসুজ্জামান আর নেই।’ কিন্তু কিভাবে মারে গেছেন? কি হয়েছিল কেউ কিছু বলতে পারলো না?

এমন সময় হঠাৎ ফেসবুক আবির্ভুত হলেন মরহুম’ এটিএম শামসুজ্জামান। তিনি বললেন, নিজের কানে নিজের মৃত্যুর সংবাদ শুনে ফেসবুক লাইভে এসেছেন এটা জানাতে যে, তিনি বেঁচে আছেন।

এক প্রতিবেশীর ফেসবুক লাইভে এসেছিলেন ক্ষুব্ধ এটিএম শামসুজ্জামান। ভালো আছেন তিনি। এর আগেও সাত-আট বার তার মৃত্যু গুজব ছড়িয়েছে। তাই রাগ করেই তিনি বলছিলেন, ‘এসব করে তো লাভ নাই। যারা মৃত্যুর গুজব ছড়িয়েছে তারা গাঁজা, ইয়াবা খায় মনে হয়। যেদিন মারা যাবো সেইদিন তো আর কেউ বাঁচিয়ে রাখতে পারবে না।’

এটিএম শামসুজ্জামান টিভি চ্যানেলটির সমালোচনা করে বলেন, ‘এমন একটি খবর নিশ্চিত না হয়ে কেমন করে তারা প্রচার করে। আমার বাসার ফোন নম্বরে একটি কল দিলেই তো হতো।’

শেষ, গত এপ্রিলেও একবার মৃত্যুর গুজব ওঠে এই অভিনেতার।

এটিএম শামসুজ্জামান বাংলাদেশের বর্ষীয়ান কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক এবং অভিনেতা। সহকারী পরিচালক হিসেবে যাত্রা শুরু করে লেখক হিসেবে সুনাম অর্জন শেষে অভিনয়ে স্থায়ী হন এটিএম শামসুজ্জামান।

এটিএম শামসুজ্জামান মরে নাই ( ভিডিও সহ)

এটিম শামসুজ্জামান মারা যায় নাই বেঁচে আছেন। (ভিডিও সহ) ।দায়িত্বজ্ঞানহীন এবং ব্রেকিং নিউজে পাল্লা দেয়া সাংবাদিকতার যুগে এমন শিরোনাম দেয়া ছাড়া উপায় কি?সব চ্যানেলগুলা ব্রেকিং নিউজ দিছে- মারাগেছেন এটিএম শামসুজ্জামান…।

Posted by হতাশা চর্চা কেন্দ্র-হচকে on Monday, June 11, 2018