বন্ড দম্পতির পরিবারে আসছে নতুন অতিথি | স্টার গল্প

175
ছবি সংগৃহীত

বন্ড পরিবারে এলো আনন্দ বার্তা। ২০০৬ সল্ থেকে জেমস বন্ড চরিত্রে অননব্য অভিনয় করে চলেছেন ড্যানিয়েল ক্রেইগ। এ চরিত্রটিকে তিনি নিয়ে গেছেন সম্পূর্ণ ভিন্ন এক উচ্চতায়। বাস্তব জীবনে অস্কার জয়ী অভিনেত্রী রিচেল ওয়াইসের সাথে গাঁটছড়া বেঁধেছেন ২০১১ সাল থেকে। সম্প্রতি ৪৮ বছর বয়সে এসে আবারও মা হবার সংবাদ দিলেন র‌্যাচেল ভাইস। তাই এ দম্পতির প্রথম সন্তান আসার কথা জানিয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। এজন্য উচ্ছ্বসিত ড্যানিয়েল ক্রেগ। তবে অনাগত সন্তান ছেলে নাকি মেয়ে তা জানেন না তারা।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে র‌্যাচেল ওয়াইস বলেছেন, ‘শিগগিরই আমাদের ঘরে নতুন একজন আসছে। ড্যানিয়েল ও আমি খুব খুশি। তাকে দেখতে আমরা মুখিয়ে আছি। জানি না সে ছেলে নাকি মেয়ে। বলতে পারেন এটা পুরোপুরি রহস্য।’

ক্রেইগের ২৫ বছর বয়সী এক মেয়ে আছে। তার মা অভিনেত্রী ফিওনা লাউডন। ১৯৯২ সালে ক্রেগ ও তিনি বিয়ে করেছিলেন। দুই বছর টিকেছিল ওই সংসার। বিয়েবিচ্ছেদের পর জার্মান অভিনেত্রী হাইকি মাকাচের সঙ্গে সাত বছর প্রেম করেছেন ক্রেগ। ২০০৪ সালে সেই পাট চুকিয়েছেন তিনি। এরপর প্রযোজক সাতসুকি মিচেলের সঙ্গে ২০০৫ থেকে ২০১০ সাল পর্যন্ত প্রেম আর বাগদানও হয়েছিল তার। রিচেলেরও আগের সংসারে হেনরি নাম এক ছেলে সন্তান রয়েছে যার বয়স ১১ বছর।

জানা গেছে সন্তানের শুভাগমন নিয়ে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন ড্যানিয়েল ক্রেইগ। খুব শিগ্রীই তিনি ২৫ তম বন্ড সিনেমার শুটিং এর কাজ শুরু করবেন।