মিমির আক্রমনাত্মক কথার জবাবে যা বললেন শুভশ্রী

613

টলিউডে এই মুহুর্তে যেন চলছে সব তারকাদের মধ্যে ব্যাক্তিদ্বন্দ্ব ও মনোমালিন্যের সম্পর্ক। কিছুদিন আগেই টলিউডের দুই বিখ্যাত অভিনেতা প্রসেনজিৎ এবং দেব এর মধ্যে মনোমালিন্যর কথা শোনা গিয়েছিল, এবার সেই তালিকায় যোগ হলেন আরো দুই অভিনেত্রী। তারা হলেন মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলি।

জনপ্রিয় সুন্দরি অভিনেত্রী শুভশ্রী বেশ ভালোই ক্ষেপেছেন আরেক রূপবতী অভিনেত্রী মিমি চক্রবর্তীর উপর। সম্প্রতি এক সাক্ষাৎকারে শুভশ্রী অনেকটা হাসতে হাসতেই নিজের ক্ষোভ ঝেড়েছেন মিমির উপর। বেশ ঠাণ্ডা মাথায় অনেক কড়া কথা বলেছেন মিমি চক্রবর্তীকে।

গত ক’দিনে টালিউডের শুভশ্রী গাংগুলির দিকে ধেয়ে এসেছে কিছু প্রশ্ন, গুজব, কুৎসা। যেন ত্রিকোণ প্রেমের ফাঁদে পড়েছেন মিমি, রাজ্ আর শুভশ্রী। প্রথমে মিমি আর রাজের প্রেম আর ব্রেকাপ, তারপর আবার শুভশ্রী আর রাজের প্রেম আর ব্রেকাপ, দুই নায়িকারই আত্মহত্যার গুজব, তারপর দুই নায়িকার সাথেই রাজের পুনরায় প্রেমের পাল্টাপাল্টি অভিযোগ।

স্বাভাবিকভাবেই এতসব নিয়ে বিপর্যস্ত এই তিন তারকার জীবন বিপর্যস্ত। এরমধ্যে সংবাদ মাধ্যমে এসেছে মিমি চক্রবর্তী পরিচালক রাজ্যের সাথে গোয়া বেড়াতে গিয়েছেন। মিমি অভিযোগ করেছেন যে, এই মিথ্যা গুজবটি শুভশ্রী ছড়িয়েছেন আর তার কাছে এর প্রমানও আছে। এছাড়াও মিমি শুভশ্রীকে অশিক্ষিত, ক্লাসলেস বলেছেন প্রকাশ্যে। তাই বাধ্য হয়ে এবার মুখ খুললেন শুভশ্রী।

ভারতীয় এক গণমাধ্যমকে এক সাক্ষাৎকারে শুভশ্রী বলেছেন মিমির এই কথায় রাগের বদলে তার হাসি পেয়েছে। তিনি বলেন, তার কথা শুনে মনে হয়েছে তিনি হতাশায় ভুগছেন, আমার তার জন্য বরং দুঃখই হচ্ছে। হতাশায় না ভুগলে অন্য মানুষ সম্পর্কে এমন কথা কেউ বলতে পারে না। মিমি কেমন শিক্ষা পেয়েছেন, সেটা তো তার কথা থেকেই বুঝা যাচ্ছে।

এ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘আমি এই বিষয় নিয়ে তাকে কোনো খারাপ কথা বলতে চাইছি না, কারণ এই রকম শিক্ষা আমি পাইনি। হ্যাঁ, খুব বেশি পড়াশোনা আমি করিনি, খুবই সাধারণ পরিবারে আমার জন্ম। বর্ধমান থেকে উঠে এসেছি। কিন্তু আমার পরিবার থেকে মানুষকে শ্রদ্ধা এবং সম্মান করতে শেখানো হয়েছে’।

তবে মিমির ওই সব আক্রমণাত্মক কথায় শুভশ্রী তার প্রতিক্রিয়া হিসেবে ঠাণ্ডা মাথাতেই জানান, ‘মিমি বলেছে আমি তাকে ফলো করি, আমাকে সে লুজার বলেছে, এগুলো যখন শুনবো স্বাভাবিক ভাবেই খারাপ লাগবে, আমারও তাই লেগেছে’।

এদিকে মিমি চক্রবর্তীকে ফলো করা প্রসঙ্গে শুভশ্রী বলেন, ‘ও যখন টেলিভিশন সিরিয়াল করা শুরু করে, তখন আমার সিনেমা (খোকাবাবু) সুপারহিট। ওকে ফলো করা ছাড়াই কীভাবে আমার সিনেমা সুপারহিট হলো? এর পরে করলাম ‘খোকা ৪২০’, সেটাও সুপারহিট। ওকে আমার কিছুটা ভালোই লাগে, তাই টুইটারে করি। তার মানে এই না যে, আমার কাজে, অভিনয়েও তাকে ফলো করতে হবে’!

শুভশ্রীর কথার জবাবে এখনো কিছু বলেন নি মিমি চক্রবর্তী।