জমজমাট সব মিউজিক ভিডিও নিয়ে ‘সংগীতা’ এর ঈদ আয়োজন

319

এই ইদ উল আযহায় সংগীতার ব্যানারে নির্মিত হতে যাচ্ছে বেশ কয়েকটি নতুন মিউজিক ভিডিও। দেশের প্রথম সারীর সব শিল্পীদের নিয়ে সাজানো হয়েছে বেশ কিছু মিউজিক ভিডিও।

ঈদে এই প্রতিষ্ঠানের ব্যানারে প্রকাশ পাবে বালামের একক গান ‘সঙ্গী হবে কি’, বেবি নাজনিন এর ‘অন্তরে আগুন’। কাজী শুভ ও নিশির ডুয়েট গান ‘কতটা ভালবেসেছি’। এই গানটির লিরিক্স ও টিউন করেছেন স্নেহাশিস ঘোষ এবং সুর করেছেন অয়ন চাকলাদার। ইমরান ও শুভমিতার ডুয়েট গান ‘ভালবাসি বলে’।

ঐশিকার প্রযোজনায় এন্ড্রু কিশোর এর একক গান নিয়ে ‘এমন যদি হত’, হ্রদয় খানের একক গান নিয়ে আসছে ‘অবুঝ মন’, আরিফিন রুমির ‘বলো না কোথায় তুমি’, এখানে আরিফিন রুমির সাথে সহ-গায়িকা হিসেবে থাকছে খেয়া। আরিফিন রুমি ও ন্যান্সির ডুয়েট গান ‘রঙ্গিন হাওয়া’, প্রত্যয় খানের ‘মন মানে না’, মিলার ‘ফিরে আশা’, হাবিব ও ন্যান্সির ডুয়েট গান ‘এতদিন কোথায় ছিলে’ ও মিজান রহমানের একক গান নিয়ে মিউজিক ভিডিও ‘বৃষ্টি হয়ে যাও’।

মিউজিক ভিডিও গুলো তে কাজ করেছেন দেশের সব বাছাইকৃত মডেল। নির্মাণেও ছিল বেশ নতুনত্ব। সব মিলিয়ে বলা যায় ‘সংগীতা’ এর এবারের ঈদ আয়োজন পুরোটাই দেশের প্রথম সারীর জমজমাট তারকাবহুল।