এবার হলিউডে অভিষেক করছেন ধানুস! (ভিডিও)

235
ছবিঃ সংগৃহীত

হলিউডে অভিষেক করছেন দক্ষিণের অভিনেতা ধানুস। কেন্ট স্কট পরিচালনায় ‘দ্য এক্সট্রাঅর্ডিনারি জার্নি অফ দ্য ফাকিরা’ ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি ছবির পোস্টার ও টিজার মুক্তি পেয়েছে। রোমান পুর্তোলাসের লেখা ‘দ্য এক্সট্রাঅর্ডিনারি জার্নি অফ দ্য ফাকিরা হু গট ট্র্যাপড ইন অ্যান আইকা ওয়ারড্রোব’ বই অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি।

ছবিটির পোস্টার লঞ্চ করে ধানুস বলেন, ‘দ্য এক্সট্রাঅর্ডিনারি জার্নি অফ দ্য ফাকিরা’ আমার প্রথম ইংরেজি ছবি। ছবিটা সত্যি এক্সট্রা অর্ডিনারি। আশা করি সবার এটা ভালো লাগবে।’

ছবিটিতে ধানুস ছাড়াও রয়েছেন ফ্রেঞ্চ অভিনেত্রী বার্নিস বেজো, সোমালিয়ান-অ্যামেরিকান অভিনেতা বারখাদ আবদি ও অ্যামেরিকান অভিনেত্রী এরিন মোরিয়ারটি।

ছবি প্রসঙ্গে পরিচালক কেন্ট বলেন, গল্পটি একটি ভারতীয় যুবকের। মুম্বাইয়ের খুব ছোটো একটি জায়গায় বড় হয়েছে সে। কিছু করার আশায় দেশ ছেড়ে বিদেশে পাড়ি দেবে। প্রজেক্টটাকে আমি ভালোবেসে ফেলেছি। ধানুস ও অন্য অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করেছি। প্রত্যেকের আলাদা সংস্কৃতি সত্যি অনুপ্রেরণা দিয়েছে। আমরা ছবির শুটিং করেছি ভারত, ইট্যালি, ফ্রান্স ও লিবিয়ায়।

এর আগে ‘রাঞ্ঝানা’ ছবিতে বলিউডে অভিষেক করেছিলেন ধানুস। পরে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘শামিতাভ’ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছিলেন।