শুধু ‘চালবাজ’ই কি শাকিব খানের ভারতে থাকার কারন?

995

রাশেদ রাহা পরিচালিত নোলকছবির শুটিং শেষ হয়েছে ভারতের হায়দরাবাদে। পুরো ইউনিট ঢাকায় ফিরলেও শুটিং শেষে ফেরেননি ছবির নায়ক শাকিব খান।

দেশে না ফেরার কারন হিসেবে শাকিব খান বলেন, “এই ছবির শুটিং শেষ হয়েছে, কিন্তু এখনই আমি দেশে ফিরছি না। এখানে আমার আরেকটি ছবির কাজ চলছে, ছবির নাম চালবাজ। এই ছবির ডাবিং করতে হবে, ছবির প্রমোশনের জন্য ফটোশুট করব, আরো কিছু কাজ আছে। সেগুলো শেষ করে দেশে ফিরব।

ঢাকায় ফিরে আসার দিনক্ষন নিয়ে শাকিব বলেন, ‘এখনই আমি তারিখ বলতে পারছি না। আরো দুটি ছবির বিষয়ে আলোচনা চলছে, সব কাজ শেষ করেই আমি ঢাকায় ফিরব।

নোলকছবির শুটিং সম্পর্কে জানতে চাইলে শাকিব বলেন, ‘কোনো ঝামেলা ছাড়া একটা শুটিং করলাম, পুরো ইউনিট অ্যাকটিভ ছিল, কাজটি করে শান্তি পেয়েছি। যে কারণে শুটিংও শেষ হয়েছে এত কম সময়ে। আর আমার দর্শকদের বলব, আপনারা আমার কাছে যেমন গল্প ও মেকিং চান, এই ছবিতে তা পাবেন। আমাদের দেশের ছেলেরা যে ভালো কাজ জানে, এই ছবি দিয়ে তা আবারও প্রমাণ হবে। আশা করি, দর্শকও ছবিটি পছন্দ করবে।

শাকিব খান ও ববি ছাড়া নোলকছবিতে অভিনয় করছেন ওমর সানী ও মৌসুমী। ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

এদিকে, যৌথ প্রযোজনার চালবাজছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়িকা শুভশ্রী।

উল্লেখ্য শাকিব খানের ব্যাপক জনপ্রিয়তার দরুন তিনি এখন ভারতের বিভিন্ন অঙ্গরাজ্যে স্টেজ পারফর্মেন্স করে ব্যস্ত সময় কাটাচ্ছেন। অন্যান্য কলাকুশলীদের পাশাপাশি তার সাথে বিভিন্ন পারফর্মেন্সে অংশ নিচ্ছেন বাংলাদেরশের চিত্র নায়িকা বুবলী।