বর্তমান স্ত্রীকে নিয়ে প্রাক্তন স্ত্রীর জন্মদিন পালন করলেন আমির

277

বলিউড তারকাদের মধ্যে সম্পর্কের জটিলতা নিয়ে একাধিক টানাপোড়েন যেখানে নিত্যদিনের ঘটনা, সেখানেই ব্যতিক্রমী নজির গড়লেন মিস্টার পারফেক্টশনিস্ট। প্রমাণ করলেন, বিয়ে কেবলই একটি বন্ধন। মনের টান থাকলে বিচ্ছেদের পরও ভালো বন্ধুত্বটা বজায় রাখাই যায়! এরকম দৃষ্টান্ত সচরাচর চোখে পড়ে না।

আমির খান বর্তমান স্ত্রীর কিরণকে নিয়ে প্রাক্তন স্ত্রী রীনার জন্মদিন পালন করলেন ধূমধাম করে। ভিডিও করলেন পার্টির আর সোশ্যাল মিডিয়ায় দিয়ে ভক্তদের মন জয় করলেন আমির খান।

রীনার জন্মদিনের ছবি/সংগৃহীত।

আমির খান ২১ বছর বয়সে ২০ বছর বয়সী রীনাকে ১৯৮৬ সালে বিয়ে করেন। তাঁদের বন্ডিং বরাবরই ভালো ছিল। আমিরের ক্যারিয়ারের পিছনেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন রীনা। আমির অভিনীত বহু প্রশংসীত ‘লাগান’ সিনেমার প্রযোজকও ছিল রীনা।

আমির অ রীনার সংসার ভেঙে যায় ২০০২ সালে। ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। কিন্তু প্রাক্তনের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কে যে কোনও ছেদ পড়েনি, তা ফের প্রমাণ করলেন তিনি। গতকাল রীনা ৫০-এ পা দেন।

আর রীনার সেই জন্মদিনের পার্টিতে মাতলেন আমির, সঙ্গে ছিলেন তাঁর বর্তমান স্ত্রী কিরণও। পার্টির সেই ভিডিও নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছিলেন আমির খান। আমিরের এমন উদ্যোগে প্রশংসা করেছেন অনেকেই।