কোয়েল মল্লিকের পুজো প্লান

475

এবারের দূর্গাপুজো টা কোয়েল মল্লিকের জন্য একটি বিশেষ দূর্গাপুজো। কারন এই পুজোয় মুক্তি পেতে যাচ্ছে কোয়েল মল্লিক অভিনীত ছবি ‘ককপিট’। কমলেশ্বর মুখার্জির পরিচালনায় এই ছবিতে কোয়েলের বিপরীতে অভিনয় করেছেন ছবিটির প্রযোজক দেব।

শুধু ‘ককপিট’ এর মুক্তি ও দূর্গাপুজার উত্তেজনা দুটো মিলিয়ে একটি দারুন পুজা কাটাতে যাচ্ছেন ‘অরুন্ধুতী’ খ্যাত এ নায়িকা।

কোয়েল মল্লিক বলেন, ‘ইন্ডাস্ট্রিতে আসার আগে পর্যন্ত পুজার দিনগুলো সকালে অঞ্জলী হয়ে গেলে বা দুপুরের খাওয়া হয়ে গেলে হাতে একটু ফাকা সময় থাকত। সেই সময়ে জেঠি মা, কাকী মা, ভাই-বোনেরা মিলে হইহই করে সিনেমা দেখতে চলে যেতাম। আবার বিকেল ৫ টার মধ্যে ফিরে এসে সন্ধ্যেবেলার জন্য নতুন শাড়ি পড়ে সেজেগুজে তৈরি হয়ে যেতাম। পুজোয় সিনেমা দেখার ক্রেজটাই আলাদা’।

তবে এবারের পুজোয় কোয়েলের কি প্লান সেটা নিয়ে তিনি বলেন, ‘এবার পুজোয় অবশ্যই বাড়িতে থাকব। সারা বছর আমার ভাইবোনদের সাথে যোগাযোগ থাকে না একদম। এই একটা সময় সকলে একসঙ্গে হই। একটুও সময় নষ্ট করি না আমরা! সারাদিন-সারারাত আড্ডা চলে। শুধু মাঝে মাঝে একটা বিউটি ন্যাপ নেই। পুজোর দিন গুলোয় হথাত ছোটবেলায় ফিরে যাওয়া যায়’।

পুরো পুজায় কোয়েল কোন টেনশন রাখবেন না। তবে ‘ককপিট’ রিলিজ হওয়ার দিনের প্রসঙ্গে বলেন, ’২২ তারিখ টেনশনটা হবেই। দর্শকের আমায় কেমন লাগল সেগুলো ভাবতে থাকব। খুব টেনশন হলে আমি আবার সারাদিন ঘর গোছাই। এবারও তাই করব বোধ হয়’।