ঊর্বশী রাউটেলা, বর্তমানে বলিউডের অন্যতম নির্ভরযোগ্য একজন অভিনেত্রীর নাম। ইতিমধ্যেই ‘কাবিল’ সিনেমার একটি আইটেম গানে নেচে সবার মন অতি সহজেই জয় করে নেন। এজন্যই সবার আকর্ষন এই বলিউড অভিনেত্রীর পরবর্তী সিনেমা নিয়ে। অপরদিকে বলিউডের সাড়া জাগানো ইরোটিক-থ্রিলার সিনেমা ফ্র্যাঞ্চাইজি হেট স্টোরি। হেট স্টরি-১,২ ও ৩ বলিউডের ব্যাবসা সফল ৩ টি ছবি। এ ফ্র্যাঞ্চাইজি এবার তৈরি করতে যাচ্ছে তাদের চতুর্থ সিনেমা হেট স্টোরিফোর। আর এ সিনেমার অভিনয়ের জন্যই প্রস্তাব দেওয়া হয় ঊর্বশী রাউটেলাকে। প্রাথমিক পর্যায়ে সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী ঊর্বশী রাউটেলা। তবে তিনি পুনরায় সিনেমাটিতে অভিনয়ের জন্য রাজি হয়েছেন। এমনকি চুক্তিপত্রে স্বাক্ষরও করেছেন। তবে সিনেমাটিতে অভিনয়ের ক্ষেত্রে চুমু, অন্তরঙ্গ দৃশ্য ও শরীর প্রদর্শন না করার শর্ত দিয়েছেন এই অভিনেত্রী।

একটি সূত্র হতে জানা যায়, প্রাথমিকভাবে সিনেমাটিতে অভিনয়ের জন্য ঊর্বশীকে প্রস্তাব দেয়া হয়। কিন্তু তিনি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে অস্বীকৃতি জানান। পরবর্তীতে এ দৃশ্যগুলো বাদ দেয়া হয়।

‘গ্রেট গ্রান্ড মাস্ত’ খ্যাত এ নায়িকা বলেন, ‘আমি দুটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু এ বিষয়ে কিছু প্রকাশ না করার ব্যাপারে অঙ্গীকার করেছি।’ তিনি আরো জানান, তিনি এমন চরিত্রে অভিনয় করতে চান, যেখানে গ্ল্যামারের চেয়ে অভিনয় দক্ষতা ফুটে উঠবে। আর তাই কাবিল  সিনেমার পর বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

তবে ‘হেট স্টোরি ফোর’ এর নির্মাতা বিশাল পান্ডে বলেন, ‘অন্তরঙ্গ ও সাহসী দৃশ্যগুলোর দিক থেকে এই সিনেমাটি আগের সিনেমাগুলোর তুলনায় একটু ভিন্ন হবে। কারণ এটি সত্য ঘটনা অবলম্বনে এবং ভিন্ন দর্শকদের আকর্ষণ করার জন্য নির্মিত। অন্তরঙ্গ দৃশ্য অবশ্যই এ সিনেমার মূল বিষয়বস্তু নয়। তাই বলে এই নয় যে, ইতোমধ্যে প্রতিষ্ঠিত এ ফ্র্যাঞ্চাইজির দর্শকের জন্য আমরা উপভোগ্য কিছু রাখব না।’

‘হেট স্টোরি’ এর সিরিজটা শুরু হয় ২০১২ সালের দিকে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা হেট স্টোরি। এরপর ২০১৪ সালে হেট স্টোরিটু এবং ২০১৫ সালে হেট স্টোরিথ্রি  মুক্তি পায়। এই সিনেমা সিরিজে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম, সুরভিন চাওলা,  জেরিন খান এবং ডেইজি শাহ।

এভাবে একের পর এক ব্যাবসা সফল ছবির ৪র্থ পার্ট এ ঊর্বশী রাউটেলা কতটা দর্শক মাতাতে পারেন সেই ব্যাপারটাই এখন বলিউড পাড়ায় সকলের আগ্রহের মূলে রয়েছে।