হরর মুভি প্রেমিকদের জন্য ২০১৮ সাল টি গাঁ কাপানো আতঙ্ক দিয়ে শুরু হবে। চলুন দেখে নেই এ বছরের আলোচিত ১০ টি হলিউড মুভি লিস্ট:

১. স্লেন্ডার ম্যান

সিল্ভাইন হোয়াইট পরিচালিত সুপারন্যাচারাল হরর মুভি স্লেন্ডার ম্যান। একটি ছোট শহরে চার কিশোরী মেয়ে লম্বা, পাতলা, ভয়ঙ্কর রুপধারী স্লেন্ডার ম্যান খ্যাত প্রচলিত একটি মিথ অপসারন করতে একটি অনুষ্ঠানে যায় এবং মূল আতঙ্কটা তখনই কাজ করে যখন তারা আবিষ্কার করে তাদের মধ্যে থেকে একজন উধাও হয়ে যায়।

 

 

 

২. ট্রুথ অর ডেয়ার (এপ্রিল ২০১৮)

ট্রুথ ওর ডেয়ার- সত্য কিংবা সাহসী একটি মজার খেলা। আপাতদৃষ্টিতে মজার মনে হলেও কতিপয় বন্ধু মিলে এই মজার খেলা সত্য কিংবা সাহসী খেলতে খেলতে এমন একটি পর্যায়ে চলে যায় যখন কেউ মিথ্যা বলে বা সাহস দেখাতে অস্বীকার করে তখন তার করুন ও বেদনাদায়ক অপমৃত্যু ঘটে। ইউনিভার্সাল পিকচার্স নিবেদিত ও ব্লামহাউস প্রোডাকশনের মুভিটি পরিচালনা করেছেন জেফ ওয়াডলো।

 

 

৩. দ্য পার্জ: দ্য আইল্যান্ড

সরকারী কর্মকর্তারা একটি মৌলিক নীতি গ্রহন করেন যার মধ্যে প্রতি বছরে একবার ১২ ঘন্টার জন্য সব অপরাধ বৈধ করে দেওয়া হয়।

 

 

 

 

৪. ইনসিডিয়াস দ্য লাস্ট কি

প্রখর মেধাবী প্যারাসাইকোলজিস্ট এলিস রেইনিয়ার কাছে একজনের ফোন কল আসে এবং সে ভয়ে ভয়ে দাবি করে যে তার বাসায় অশুভ আত্নার উপস্থিতি আছে, ভয়ংকর ও বিপজ্জনক সেই বাসার ঠিকানা ৪১৩ অ্যাপল ট্রি লেন, ফাইভ কিজ এন এম। দুর্ঘটনাক্রমে এলিস একটি অশুভ আত্নাকে তার শৈশব কাটানো বাসায় মুক্ত করে দেয়। কিন্তু ঘটনা অন্যদিকে, এলিস তার ইনভেস্টিগেট টিম নিয়ে অচেনা ফোন কল পেয়ে যে বাসায় যায় সেখানে যেয়ে সে আবিষ্কার করে সেখানে এলিস নিজে শৈশব কাটিয়েছেন এবং বড় হয়েছেন।

 

 

৫. উইনচেস্টার (ফেব্রুয়ারী ২)

আগ্নেয়াস্ত্র উত্তরাধিকারী সারাহ উইনচেস্টারের পরিবারের আকস্মিক মৃত্যুর পর তিনি বিশ্বাস করতে শুরু করেন তার আশেপাশে অশরীরি ও ভৌতিক কিছু আছে। যাদের বন্দুকের গুলিতে অপমৃত্যু হয়েছে মূলত তাদের আত্না দ্বারাই তিনি অধ্যুষিত। তাই তিনি মনস্থির করেন এবং সাগরের পাশে একটি বড় প্রাসাদ নির্মান করে সেইসব মন্দ আত্নাদের আটকে রাখার সিদ্ধান্ত নেন। সন্দেহপ্রবন মনোবিজ্ঞানী এরিক প্রাইস তার প্রাসাদ পরিদর্শন করতে যান এবং সেখানে গিয়ে তিনি একের পর এক অদ্ভুত ভুতুড়ে অভিজ্ঞতার সম্মুখীন হন।

 

 

৬. দ্য নান

রোমানিয়াতে একজন কিশোরী মঠবাসিনীর আত্নহত্যার পর ভ্যাটিকান কর্মকর্তারা অনুসন্ধানের জন্য একজন যাজককে পাঠায় এবং পরবর্তীতে একটি পৈশাচিক অপশক্তির সম্মুখীন হয়।

 

 

 

 

৭. এ কুয়াইট প্লেস- সাইলেন্স ইস সার্ভাইভাইভাল (এপ্রিল)

একটি সুন্দর গোছালো ছোট পরিবার চরম নীরবতার মধ্য দিয়ে ভিন্ন রকম একটি পরিবেশে বসবাস করে। কেননা তারা জানে যদি কোনোরকম শব্দ হয় তাহলে ঘটে যাবে বিরাট একটি দুর্ঘটনা। ‘যদি তারা তোমাকে না শুনতে পায় তাহলে তারা তোমাকে শিকার করতে পারবে না’ ট্যাগলাইনে নির্মিত ভিন্নরকমের রোমাঞ্চকর ভৌতিক মুভিটি পরিচালনা করেছেন জন ক্রাইসিন্সকি।

 

 

 

৮. প্রিডেটর

মেজর ডাচ শ্যাফার লাতিন আমেরিকার জঙ্গলে গেরিলাদের দখলে থাকা মিত্রদের খোঁজে একটি সামরিক রেসকিউ ইউনিটের নেতা। কিন্তু যখন শেফার তার ইউনিটকে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করে তখন ভয়ানক ও অদ্ভুত কিছু ঘটতে শুরু করে এবং একের পর একজন রহস্যময় প্রতিপক্ষের দ্বারা নিহত হয় যা অন্য গ্রহের একজন শিকারী।

 

 

 

৯. দ্য স্ট্রেনজার্স- প্রে এট নাইট (মার্চ)

একটি পরিবার তাদের আত্নীয়দের পরিদর্শন করতে গিয়ে একটি বিপজ্জনক মোড়ে গিয়ে রাস্তা হারিয়ে ফেলে। কিন্তু বিপদটা ঘটে তখনই যখন তারা নির্জন পার্কে গিয়ে হঠাত করে নিজেদের একটি মরুভূমিতে আবিষ্কার করে এবং তিনজন মুখোশধারী অজ্ঞাতব্যাক্তির আগমন ঘটে।

 

 

১০. ডে অফ দ্য ডেড- ব্লাডলাইন

এটি একটি যম্বি বেসড হরর মুভি। একদল সৈনিক যাত্রাপথে যম্বি দ্বারা আক্রান্ত হয়। পরবর্তীকালে তাদেরকে সুস্থ করার জন্য এবং ওই জায়াগার মানুষদের নিরাপত্তা ও উদ্ধারের জন্য অভিযানে নেমে পড়ে।