শুরু হয়ে গিয়েছে শাকিব খানের নতুন ছবি ‘আমি নেতা হব’ এর শ্যুটিং। এই ছবির মাধ্যমেই প্রায় ৯ বছর পর একসাথে ক্যামেরার সামনে দাড়ালেন শাকিব খান ও মিম। উত্তম আকাশ পরিচালিত এই ছবির শুটিং শুরু হয়েছে গত ৩১ জুলাই। শ্যুটিংটি শুরু হয় মৌসুমী ও ওমর সানী জুটিকে নিয়ে। শুটিং চলছে গাজীপুরের পুবাইলে। গত শনিবার শাকিব খান ও বিদ্যা সিনহা মিম একসঙ্গে দাঁড়ান ক্যামেরার সামনে।

শ্যুটিং চলাকালীন সময়ে মুঠোফোনে মিম জানান, ‘শাকিব ভাই তো অনেক বন্ধুসুলভ। মজার মানুষ। প্রথম দিন লোকেশনে ঢুকেই আমাদের সঙ্গে গল্প জুড়ে দিলেন। অনেকক্ষণ আড্ডা দিয়ে তারপর শট দিয়েছি আমরা।’

তিনি আরো বলেন যে, দীর্ঘদিন পর কাজ হলেও সম্পর্কে কোনো ধরনের দূরত্ব খুজে পান নি। শট দেওয়ার সময় বোঝাপড়ার জায়গা সেই আগের মতোই আছে বলেই মনে হচ্ছিল তার।

মিমের অভিনয় প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘এর আগে আমাদের আমার প্রাণের পিয়া ছবিটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এখন মিম অভিনয়ে যেমন পরিপক্ব, তেমনি নাচেও। আশা করছি, এই ছবিও দর্শক আগেরটির মতো গ্রহণ করবেন।’

পরিচালক উত্তম আকাশ জানান, এই ধাপে ২১-২২ আগস্ট পর্যন্ত শুটিং হবে।

আমার প্রাণের পিয়া’ ছবিটির জনপ্রিয়তার পর যে এই জুটির ‘আমি নেতা হব’ ছবিটিও দর্শক মনে শক্ত জায়গা নিতে পারবে সে ব্যাপারে বেশ ভালভাবেই আশা করা যাচ্ছে।