কার সাথে ডেট করছেন নায়ক বনি ? (ভিডিও)

535

টলিউডের দুই নায়ক-নায়িকা বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। দুজনেরই অভিষেক কাছাকাছি সময়ে। ২০১৪ সালের শেষ দিকে মুক্তিপ্রাপ্ত ‘বরবাদ’ ছবিটি যারা দেখেছেন তাদের কাছে বনি সেনগুপ্ত বেশ পরিচিত ও পছন্দের মুখই বটে। এই ছবিতেই নায়ক হিসেবে টলিউডে অভিষেক হয় বনির।

অন্যদিকে, ২০১৫ সালের প্রথম দিকে এই বনির সঙ্গেই অভিষেক হয় নায়িকা কৌশানী মুখার্জির। ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারা। সে বছর বেশ সাড়া ফেলেছিল দুষ্টু-মিষ্টি প্রেমের এ ছবিটি। সেই থেকেই ভালোলাগা শুরু। প্রথম কয়েকদিন চলছিল বন্ধুত্ব। আর এখন চুটিয়ে প্রেম করছেন বনি-কৌশানী জুটি।


সম্প্রতি এক সাক্ষাৎকারে সেকথা নিজের মুখেই স্বীকার করেছেন নায়ক বনি। বনি বলেন, “হ্যাঁ। আমি আর কৌশানী ডেট করছি। ‘পারব না…’র পর থেকেই একে অপরকে পছন্দ করতে শুরু করি। তবে কয়েক মাস পর থেকে সম্পর্কটা দানা বাঁধে। কৌশানী খুবই পরিণত মনের মেয়ে। একই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে ও আমাকে বোঝে। অহেতুক সন্দেহ করে না। দু’জনেই একে অপরকে স্পেস দিই।”

এমনকি তাদের পরিবারও নাকি তাদের এই সম্পর্ক মেনে নিয়েছে। বনি বলেন,” দুই বাড়ি থেকেই আমাদের সম্পর্কটা মেনে নিয়েছে। আমার টেনশন ছিল কৌশানীর বাবাকে নিয়ে। কারণ ওর বাবা ইনকাম ট্যাক্স অফিসার। বুঝতেই পারছেন ইঙ্গিতটা!”