নিরব আসছেন ‘আব্বাস’ এর ভূমিকায়

269
সংগৃহীত।

‘আব্বাস’ নামের নতুন একটি ছবি পরিচালনা করতে যাচ্ছেন তরুণ প্রজন্মের নির্মাতা সাঈফ চন্দন। এই ঘোষনা অনেক আগেই দিয়েছিলেন তিনি। সেখানে পুরান ঢাকার জনপ্রিয় এক যুবক আব্বাস। তাকে ঘিরেই আবর্তিত হবে ছবির গল্প। কিন্তু কে হবেন নায়ক চরিত্রের আব্বাস, সেটি নির্মাতা গোপন রেখেছিলেন চমক হিসেবে।

সেই চমক এবার ফাঁস হল। জানা গেল ঢাকাই ছবির জনপ্রিয় মুখ চিত্রনায়ক নিরব এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তাকেই দেখা যাবে ‘আব্বাস’ ছবির ‘আব্বাস’ চরিত্রে। আর তার নায়িকা হিসেবে দেখা যাবে সোহানা সাবাকে।

নিরবকে নিয়ে নিজের নতুন ছবির শুটিং শুরু করেছেন সাঈফ চন্দন গেল সপ্তাহ থেকেই। পুরান ঢাকার সূত্রাপুরে চলছে প্রথম লটের দৃশ্যধারণ। চলবে আরো ১৪ দিন। সেখানে অংশ নিয়েছেন নিরব ও সাবা।

নিরব বলেন, ‘ছবির গল্পটি ‘আব্বাস’কে নিয়েই। যে পুরান ঢাকার মাস্তান। একটি খুনের অপরাধী হিসেবে চক্রান্তে জড়িয়ে পড়ে সে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। থ্রিলার, রোমান্টিক ধাঁচের গল্প নিয়ে নির্মিত হচ্ছে আব্বাস। দর্শকরা এই ছবিটি পছন্দ করবেন বলেই আমার বিশ্বাস।’

‘আব্বাস’ ছবিটির নির্মাতা সাইফ চন্দন বলেন, ‘আব্বাস নামের একটি ছেলের জীবন যাপন ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে ছবির কাহিনী গড়ে উঠেছে। পুরান ঢাকার শুটিং শেষে, চাঁদপুর এবং মালদ্বীপ ও শ্রীলংকায় ছবির শুটিং করা হবে। জমজমাট একটি সিনেমা উপহার দিতে চাই দর্শকদের।’

‘আব্বাস’ প্রযোজনা করছে লাইভ টেকনোলোজিস। ছবির চিত্রনাট্য লিখেছেন জসীম উদ্দিন। ‘আব্বাস’ ছবিতে আরও অভিনয় করছেন শিমুল খানসহ চলচ্চিত্রের একঝাঁক প্রিয়মুখ।